1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

সাতক্ষীরা শ্যামনগরে কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার-০২

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৬৯২ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- সাতক্ষীরা শ‍্যামনগর উপজেলার কৈখালী কোষ্ট গার্ডের অভিযানে বুধবার গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন বিসিজি স্টেশন কৈখালী কর্তৃক সাতক্ষীরা জেলার শ্যামনগর থানাধীন মুন্সীগঞ্জ ইউনিয়নের পার্শেখালী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮০০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক করা হয়।

আটক কৃত আসামীরা হলো শ‍্যামনগর উপজেলার চন্ডীপুর গ্রামের আব্দুল মোমিন গাজীর পুএ মোঃ কামাল গাজী(২৪) ও শ‍্যামনগর উপজেলার পশ্চিম কৈখালী গ্রামের মোঃ কামাল হোসেনের স্ত্রী মোছাঃ আরিফা বেগম (২২) কে আটক করা হয়। উক্ত জব্দকৃত গাঁজা ও আটককৃত ব্যবসায়ীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......