1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সাতক্ষীরা শ্যামনগরে কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার-০২

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৬৮০ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- সাতক্ষীরা শ‍্যামনগর উপজেলার কৈখালী কোষ্ট গার্ডের অভিযানে বুধবার গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন বিসিজি স্টেশন কৈখালী কর্তৃক সাতক্ষীরা জেলার শ্যামনগর থানাধীন মুন্সীগঞ্জ ইউনিয়নের পার্শেখালী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮০০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক করা হয়।

আটক কৃত আসামীরা হলো শ‍্যামনগর উপজেলার চন্ডীপুর গ্রামের আব্দুল মোমিন গাজীর পুএ মোঃ কামাল গাজী(২৪) ও শ‍্যামনগর উপজেলার পশ্চিম কৈখালী গ্রামের মোঃ কামাল হোসেনের স্ত্রী মোছাঃ আরিফা বেগম (২২) কে আটক করা হয়। উক্ত জব্দকৃত গাঁজা ও আটককৃত ব্যবসায়ীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......