1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

বন্দরটিলায় শামসুল আলম সারাং বাড়ীতে অগ্নিকান্ডে আহত ৩ : ব্যাপক ক্ষয়ক্ষতি

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক::১৯আগস্ট,শুক্রবার | চট্টগ্রাম,নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডের বন্দরটিলা শামসুল আলম সারাং এর বসতবাড়িতে  ১৯আগস্ট শুক্রবার ভোর ৫,১৫মিনিটে অগ্নিকাণ্ডে আহত ৩ হয়েছেন স্হানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ।

এছাড়া এই দূর্ঘটনায় দুটি বিল্ডিংয়ের প্রায় ৫/৭লাখ টাকার ক্ষয়ক্ষতি সহ ৩জন বেশ কিছুটা আগুন জ্বলসে আহত হয়েছে, তারা হলেন বাড়ির মালিক শামসুল আলম(৫৫),নাসিমা আলম(৪৬) এবং তাদের ছেলে শাহরিয়ার আলম(২৮)।এর মধ্যে ছেলে শাহরিয়ার (২৮) ২০-২৫% আগুনে পুড়ে গেছে বলে  চমেক হাসপাতাল চিকিৎসা পত্রের সূত্রে জানা গেছে।

শুক্রবার ভোরে আগুন লাগার সময় তারা নিজেদের বসত ঘরে ঘুমে ছিলেন। আগুনের লেলিহানে ঐ পরিবারের সবাই দুতলা ও তিনতলায় আটকে পড়লে প্রতিবেশীরা তাদের দেয়াল ভেঙ্গে ও জানালা কেটে বের করে আনেন। খবর পেয়ে নিকটস্থ ইপিজেড ফায়ার স্টেশন ও ডকবন্দররের দুটি ইউনিট প্রায় ৩০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রিন আনে।

তবে আগুনের সূত্রপাত কেউ্ জানাতে পারে নি। প্রত্যক্ষদর্শীরা ধারনা করে বলেছেন যে, বাড়ির সামনে নিচতলায় আমের ক্যারেট ও কাট-প্লাস্টিকের স্তুপে বিড়ির আগুন থেকে এই দূর্ঘটনা পারে । এই সময়ে সেখানে ইপিজেড পুলিটের একটি টিম উপস্থিত হন।

শেয়ার করুন

আরো দেখুন......