1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী মা সহ ২ জন আহত হাসপাতালে ভর্তি

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৯৭ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার(ঠাকুরগাঁও):- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জগথা গরুস্থান পাড়া এলাকায় বৃহস্পতিবার আনুমানিক দূপুর ১২ টায় মোঃবিশালের গর্ভবতী স্ত্রী মোছাঃনারগিস আক্তার(২০)কে ও মোঃআসাদকে দলবদ্ধ ভাবে মারপিটে জখম করে একই গ্রামের প্রতিপক্ষ   মমিনুল ইসলাম,মামুন,মোঃমারুফ,শিখা আক্তার,মহুবা বেগম।

এ বিষয়ে আহত গর্ভবতী মা নারগিস ও আসাদ চিকিৎসার জন্য পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।বর্তামানে নারগিস ও আসাদ হাসপাতালে ব্যাথার সাথে কাতরাচ্ছেন।

এ বিষয়ে নারগিসের সাথে কথা হলে তিনি সাংবাদিক বলেন আমি কোন দোষ করিনি, আমি একজন গর্ভবতী মা তবুও আমাকে মারপিট করে জখম করে। এবং এ বিষয়ে আসাদের কাছে জানতে চাওয়া হলে তিনি সাংবাদিক বলেন আমি কোন কিছুই করিনি প্রতিপক্ষ মমিনুল সহ তার লোকজন আমার উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে মারপিটে জখম করে আমি তাদের উপযুক্ত বিচার চাই।

শেয়ার করুন

আরো দেখুন......