1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

খুলনায় তদারকিমূলক অভিযানে 0৬ প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা,

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ৯০ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি (খুলনা):-বৃহস্পতিবার (১৮ আগস্ট) খুলনা মহানগরীর নিউ মার্কেট এলাকায় অভিযান চালিয়ে মূল্য তালিকা না থাকাসহ বিভিন্ন অপরাধে ৬টি প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম অভিযানে নেতৃত্ব দেন ।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম  জানান,আজ দুপুরে বিভিন্ন অপরাধে ৬টি প্রতিষ্ঠানকে প্রশাসনিক ব্যবস্থায় ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এর মধ্যে নিউমার্কেট এলাকায় তদারকি করে মূল্য তালিকা না থাকায় তারেক এন্টারপ্রাইজকে (ডিমের আড়ৎ) ২ হাজার টাকা, তাহাসিন এন্টারপ্রাইজকে (ডিমের আড়ৎ) ৩ হাজার টাকা, জান্নাত এন্টারপ্রাইজকে (মুরগীর দোকান) ২ হাজার টাকা, মজিবরের মুরগীর দোকানকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া একই অপরাধে রাকিবুল এন্টারপ্রাইজকে (চালের দোকান) ১ হাজাট টাকা এবং মূল্য বিহীন বিদেশি প্যাকেটজাত খাদ্য রাখায় বনফুলকে ২ হাজার টাকা প্রশাসনিক ব্যবস্থায় জরিমানা করা হয়।

তিনি আরও জানান, এ অভিযানে সবাইকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুসারে ভোক্তা অধিকার বিরোধী কার্যাবলী হতে বিরত থাকার অনুরোধ জানানো হয়। ব্যবসায়িদের ক্রয়/বিক্রয় রশিদ সংরক্ষণ, মূল্য তালিকা প্রদর্শণ করতে অনুরোধ জানানো হয় এবং সচেতন করতে লিফলেট, প্যামপ্লেট বিতরণ করা হয়।

এই তদারকিমূলক অভিযানে সহায়তা করেন সোনাডাঙ্গা থানা পুলিশ ও ক্যাব প্রতিনিধি। জনস্বার্থে এ তদারকি কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......