1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

আলীকদম উপজেলায় পর্যটন শিল্পের অনন্য অংশীদার দ্যা দামতুয়া-ইন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১৫১ জন দেখেছেন

টি আই, মাহামুদ,আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:- আমাদের দেশে যেমন রয়েছে ভ্রমণ পিপাসু তেমনি রয়েছে অসংখ্য পর্যটন স্পট, তার মধ্যে সবার পছন্দের  দিক থেকে অন্যতম  বান্দরবান পার্বত্য জেলার নৈসর্গিক ভূমি আলীকদম উপজেলা।

এখানে রয়েছে আকাশ ছোঁয়া পাহাড়,  যেখানে মেঘের বোঝা মাথায় নিয়ে দাঁড়িয়ে থাকা সবুজের সমারোহে জুড়িয়ে যায় দুচোখ। এঁকেবেঁকে চলা  মাতামুহুরী নামের খরস্রোতা পাহাড়ী নদী, যেখানে খেলা করে নাম না জানা মাছের ঝাঁক। পাহাড়ী ঝর্ণার কলতান, পাখিদের কিচিরমিচির করে গাওয়া অজানা গানের সুর। রাতের আঁধারের নির্জনতা  ভেঙে ভেসে আসা রাতজাগা পাখিদের  আর্তনাদ, ঝিঁঝিঁপোকার গুঞ্জনে ভয়ে শিউরে উঠা শরীর।

অবকাশ যাপনে রয়েছে কয়েকটি রিসোর্ট, যার মধ্যে  অন্যতম আলীকদম উপজেলা সদরে অবস্থিত  “দ্যা দামতুয়া ইন” মোটেল এন্ড রেস্টুরেন্ট, এবং জেলা পরিষদ রেষ্ট হাউজ, এখানে রয়েছে এসি, নন এসি, কাপল স্যুইট।

দামতুয়া মোটেলে রয়েছে ওয়াটার ক্যাফে, দিঘী। পরিবেশ  বান্ধব রেস্টুরেন্টে আছে জুসবার, ফাস্টফুড সহ দেশী-বিদেশী ইন্সট্যান্ট  খাবারের সমাহার, পাহাড়ী শাক-সবজি, পাহাড়ীদের অন্যতম খাবার বাঁশ কোড়ল সহ বাংলা, থাই, ইন্ডিয়ান খাবারের আয়োজন।

শেয়ার করুন

আরো দেখুন......