1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আলীকদমে বর্জ্য ব্যবস্থাপনায় ডাস্টবিন বসালেন ইউএনও মেহরুবা ইসলাম

  • আপডেট সময়ঃ বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১০০ জন দেখেছেন

টি আই, মাহামুদ,আলীকদম (বান্দরবান) প্রতিনিধি। আলীকদম সদর ইউনিয়নের পানবাজারে আলীকদম উপজেলা প্রশাসনের বাস্তবায়নে, সোনে ইন্টারন্যাশনাল ও কাথোওয়াইন এর সৌজন্যে আলীকদম সদর ইউনিয়নের  পানবাজারের বর্জ্য ব্যবস্থাপনার জন্য পরিবেশ বান্ধব প্লাস্টিকের ডাস্টবিন বসালেন আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহরুবা ইসলাম।

আজ ১৭ই আগষ্ট বুধবার বিকালে পানবাজারের মসজিদ ও স্কুল গেইটে একটি মধ্যম সড়কে একটি ও কলারঝিরি রাস্তার মাথায় একটি ডাস্টবিন স্থাপন করেছেন তিনি। এসময় তিনি বর্জ্য ব্যবস্থাপনা সম্পর্কে  স্থানীয়দের মাঝে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। তিনি বলেন, স্বাস্থ্য ঝুঁকি এড়াতে পরিছন্নতার বিকল্প নেই, আমি শুরু করে গেলাম এবার আপনারা নিজ অর্থায়নে আরো কিছু কিনে এলাকার গুরুত্বপূর্ণ জায়গায় স্থাপন করুন। তিনি সোনে ইন্টারন্যাশনাল ও কাথোওয়াইন কে প্রশংসনীয় স্বাস্থ্য সহযোগী  প্রকল্পের জন্য ধন্যবাদ জানান। এবং এর রক্ষণাবেক্ষণে সকলের সহযোগিতা কামনা করেন।

ইউএনও মেহরুবা ইসলাম আলীকদম আসার পর থেকেই বিভিন্ন জনহিতকর  কাজে নিজেকে নিয়োজিত রেখে প্রশংসা কুড়িয়েছেন সর্বক্ষেত্রে, ইতিপূর্বেই তিনি আলীকদম উপজেলা সদরে অবস্থিত অবহেলিত শহীদ মিনারটিকে পরিচর্যা করে এটিকে বঙ্গবন্ধু চত্বর হিসেবে  ঘোষণা করেছেন। এবং বঙ্গবন্ধু চত্বরের রক্ষণাবেক্ষনের ব্যবস্থা করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......