1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শরণখোলায় অজগর উদ্ধার বনে অবমুক্ত মোঃ কামরুল ইসলাম (টিটু) শেরপুরের ঝিনাইগাতীতে ১৫ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ “কিন্ডারগার্টেন’কে স্বীকৃতি দিয়ে নীতিমালার আওতায় আনতে হবে”–ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম.পি। সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর উচ্ছেদের ঘটনায় অস্ত্র উদ্ধারসহ আটক-০২ সিএমপি, ইপিজেড থানা পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযানের মাধ্যমে চোরাই মটর সাইকেল উদ্ধারসহ চোর চক্রের সদস্য গ্রেফতার-০৫ র‌্যাব ৭, চট্টগ্রাম’র অভিযানে হরিমোহন রায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি নিপত কর্মকার ১৬ বছর পর আটক। বটিয়াঘাটা সদ্য বিদায়ী কৃষি অফিসার রবিউল ইসলাকে বিদায় সংবর্ধনা প্রদান শেরপুরে বাড়ীর সীমানা বিরোধের জেরে ভাংচুর লুটপাটসহ হামলা : আহত-৫ বেনাপোলে অজ্ঞাত ব্যাক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার জাতীয় দৈনিক প্রতিদিনের কাগজে এর চট্টগ্রাম ব্যুরো অফিস উদ্বোধন।

র‍্যাব-৭, এর অভিযানে ফেনী হতে ৭৮ কেজি গাঁজা এবং ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আটক-০১

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-“বাংলাদেশ আমার অহংকারচ্ এই স্লোগান নিয়ে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে।

র‍্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে।

র‍্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপযোগে মাদকদ্রব্য নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৫ আগস্ট ২০২২ ইং তারিখ ০৬০০ ঘটিকায় র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এর উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় একটি পিকআপ তল্লাশী করে আসামী মোঃ মহব্বত আলী (২৯), পিতা-মোঃ হযরত আলী, সাং-শাইলমারি, থানা-ধুনট, জেলা-বগুড়াকে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে পিকআপ এর পিছনে মালমাল বহন করার স্থানে ০৫ টি প্লাস্টিকের বস্তার ভিতরে স্কচটেপ দ্বারা মোড়ানো ৭৮ কেজি গাঁজা এবং ড্রাইভিং সীটের পাশে ০১টি প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে সুকৌশলে

দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (ফেন্সিডিল, গাঁজা) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প

মূল্যে সংগ্রহ করে পরবতর্ীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক

ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......