1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নওহাটা আব্দুর রহিম মোল্যা উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৯৩৯ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়নের ঐতিহ্যবাহী নওহাটা আব্দুর রহিম মোল্যা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জাতীর জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিদ্যালয় খেলার মাঠে,

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনিরুজ্জামান মোল্যার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোচনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক এমদাদ হোসেন মোল্যা। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মোচনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন মোল্লা,তোফায়েল আহমেদ বিদ্যুৎ, মোচনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাসির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা কাওসার আহমেদ,মিরাজুল ইসলাম মোল্যা, দুলাল হোসেন শিকদার,বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল মোল্যা, হায়দার হোসেন মুন্সী,দেলোয়ার হোসেন সেন্টু মোল্যা,কামরুজ্জামান মিয়া টুলটু,মিরাজুল ইসলাম ফকির, বীর মুক্তিযোদ্ধা আলী মিয়া,লিটন চৌধুরী, রিপন মোল্ল্যা

এতে আরো উপস্থিত ছিলেন নওহাটা আব্দুর রহিম মোল্যা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ বৃন্দ।

এছাড়াও বিদ্যালয়ের ২শতাধিক ছাত্র ছাত্রদের নিয়ে এক শোক র‌্যালী পালিত হয়। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো: সওকত আলী মিয়া। সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোপিনাথ বাড়ৈ। আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের আদর্শ, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে আমাদের সকলকে একযোগে কাজ করে যেতে হবে।

এছাড়াও তিনি ছাত্র-ছাত্রীর মাঝে শেখ মুজিবুর রহমানের জীবন চরিত্র তুলে ধরেন এবং পাঠ্য পুস্তকে এ বিষয়ে অধ্যয়ন করার জন্য উদ্ভুদ্ধ করেন। পরিশেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা মোঃ সিহাবউদ্দীন মোনাজাত করেন।

শেয়ার করুন

আরো দেখুন......