1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

খুলনা’ তেরখাদায় ওয়ান শুটারগানসহ সন্ত্রাসী গ্রেপ্তার,

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১১৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান, জেলা প্রতিনিধি খুলনা,:-গতকাল রবিবার রাত পৌনে ১১ টার দিকে খুলনার, তেরখাদা দক্ষিণপাড়া নতুন বাস স্টান্ড এলাকা থেকে একটি ওয়ান শুটারগানসহ রাজু শেখ (৩২) নামে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে র‌্যাব-৬ এর সদরদপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে খুলনা জেলার তেরখাদা থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সন্ত্রাসী কার্যক্রমের জন্য অবস্থান করছে বলে জানতে পারে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই রাত পৌনে ১১ টার দিকে খুলনা জেলার তেরখাদা থানাধীন দক্ষিণপাড়া নতুন বাস স্টান্ড এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ রাজু শেখকে (৩২) গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে দেশীয় তৈরী একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তার হওয়া আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র আইনসহ একাধিক মামলা রয়েছে। জব্দকৃত আলামত ও গ্রেপ্তার করা আসামীকে খুলনা জেলার তেরখাদা থানায় হস্তান্তর ও তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......