1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আক্কেলপুরে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৪৪ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট) প্রতিনিধিঃ- জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুস্পস্তবক অপর্ণ ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (১৫ আগস্ট) সকাল ৮টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সালাম আকন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম হাবিবুল হাসান ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব, পৌর মেয়র মোঃ শহীদুল আলম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মৌসুমি হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া, আক্কেলপুর থানার কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নবীবুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাধেশ্যাম আগরওয়ালা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ  মো রাশেদুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মীর মোঃ আতিকুজ্জামানসহ সকল কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক বৃন্দ।

পুস্পস্তক অর্পণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে “এই বাংলার আকাশ-বাতাশ, সাগর-গিরি ও নদী ডাকিছে তোমার বঙ্গবন্ধু, ফিরিয়া আসিতে যদি,, এই প্রতিপাদ্য বুকে ধারন করে আলোচনা সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকলের আত্মার মাগফেরেত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন, উপজেলা সহকারি শিক্ষা অফিসার সুমন কুমার কুন্ডু।

শেয়ার করুন

আরো দেখুন......