1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

আক্কেলপুরে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৩৪ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট) প্রতিনিধিঃ- জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুস্পস্তবক অপর্ণ ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (১৫ আগস্ট) সকাল ৮টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সালাম আকন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম হাবিবুল হাসান ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব, পৌর মেয়র মোঃ শহীদুল আলম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মৌসুমি হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া, আক্কেলপুর থানার কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নবীবুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাধেশ্যাম আগরওয়ালা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ  মো রাশেদুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মীর মোঃ আতিকুজ্জামানসহ সকল কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক বৃন্দ।

পুস্পস্তক অর্পণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে “এই বাংলার আকাশ-বাতাশ, সাগর-গিরি ও নদী ডাকিছে তোমার বঙ্গবন্ধু, ফিরিয়া আসিতে যদি,, এই প্রতিপাদ্য বুকে ধারন করে আলোচনা সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকলের আত্মার মাগফেরেত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন, উপজেলা সহকারি শিক্ষা অফিসার সুমন কুমার কুন্ডু।

শেয়ার করুন

আরো দেখুন......