1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

মেয়ের বিয়ে দিতে এসে সড়ক দুর্ঘটনায় মৃত্যু শ্রমিকের ।

  • আপডেট সময়ঃ রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৯২ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,  ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:- মেয়ের বিয়ে দিতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ ঝরল এক গার্মেন্টস কর্মীর । গতরাত, ৮ ঘটিকার সময় দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ১৩ মাইল নামক স্থানে  সড়ক দুর্ঘটনায় মন্জুর আলম (৩৫) নামে এক গার্মেন্টস কর্মী  নিহত  হয় । নিহত মন্জুর আলম ঢাকার হেমায়েতপুরের  একটি গার্মেন্টসে চাকুরী করতেন ।

পারিবারিক সূত্রে জানা যায়,  জীবিকার তাগিদে প্রায় ১০ বছর আগের স্বামী – স্ত্রী মিলে পাড়ি জমান ঢাকার হেমায়েতপুরে  ।নিহত মন্জুর আলমের মেয়ে তার নানার বাড়িতে থেকে লেখাপড়া করতেন এবং তার মামা রংপুরে চাকরি করতেন  । মামা ঠিক করেছে ভাগ্নির বিয়ে তাই তো বিয়ে দিতে এসে ছুটে এসেছে মন্জুর আলম ও তার স্ত্রী । জানা যায়,  গত ১৩ ই আগস্ট একটি নৈশ কোচে  রংপুরে এসে পৌঁছান তারা । স্ত্রীকে ভাইয়ের বাড়িতে রেখে বাবা-মা ও পরিবারের অন্যান্য সদস্যদের রংপুরে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে  নিজ গ্রাম ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার  ৫ নং দুওসুও  ইউনিয়নের সুকানি পাড়া গ্রামের   উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে রওনা দেন  । বাড়িতে আসার পথে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ১৩  মাইল নামক স্থানে কোচের ধাক্কায় নিহত হয় গার্মেন্টস শ্রমিকের ।   আরো জানা যায়, আগামীকাল ১৫ ই আগস্ট মেয়ের বিবাহ সম্পন্ন হতো । এমন মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে  ।

শেয়ার করুন

আরো দেখুন......