1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

প্রস্তুত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্টা‌‌ইকিং ফোর্স

  • আপডেট সময়ঃ রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৯১ জন দেখেছেন

মোঃ ইলিয়াস, চট্টগ্রাম:- সড়ক ও ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং দখলদার মুক্ত করতে প্রায় অভিযান চালায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক)। চট্টগ্রাম সিটি কর্পোরেশন (মেয়র) রেজাউল করিম চৌধুরী বলেন বেশিরভাগ ক্ষেত্রে সকালে অভিযান চালালে বিকেলবেলা আবারো তা দখল হয়ে যায়। এই অবস্থায় উচ্ছেদ কৃত জায়গা পূর্ণ দখল রোধে স্টাইকিং ফোর্স বা বিশেষ দল মাঠে নামছে। দলটির কাজ হল উচ্ছেদ হওয়া জায়গা নিয়মিত পরিদর্শন করবে। এ সময় কোথাও পূর্ণ দখল হতে দেখলে সাথে সাথে আবারো উচ্ছেদে অ্যাকশান শুরু করবে তারা। এছাড়া সারা শহর ঘুরে ঘুরে কোথাও সারা ও ফুটপাত দখল হয়েছে কিনা তা চিহ্নিত করবে নবগঠিত স্টাইকিং ফোর্স এর সদস্যরা।

সব সময় টাহলে থাকবে দলটি। উচ্ছেদ কৃত জায়গাগুলো মনিটরিং করবে। শুধু উচ্ছেদ কৃত জায়গা না পুরো শহর ঘুরে ঘুরে কোথাও সড়ক এবং ফুটপাত দখল হয়েছে কিনা তা চিহ্নিত করে প্রধান পরিছন্ন কর্মকর্তাকে রিপোর্ট করবে বলে বিশেষ দলের সদস্যরা। এরপর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালানো হবে ফুটপাত ও রাস্তার মধ্যে কোন অবৈধ দখলদার থাকতে পারবেনা। যত বড় শক্তিশালী হোক না কেন আমরা উচ্ছেদ করব এবং পুনরায় যাতে দখল না হয় সেটার ব্যাপারেও নিশ্চিত করব ।শহরের সৌন্দর্য ফিরিয়ে আনতে যা যা করণীয় সবটুকুই করব  ।

শেয়ার করুন

আরো দেখুন......