1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বেনাপোলে ফেনসিডিল সহ মাদক কারবারি আটক

  • আপডেট সময়ঃ শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ২৭৪ জন দেখেছেন

মোস্তাফিজুর রহমান,বেনাপোল প্রতিনিধিঃ যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৩৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল সহ কাজি নজরুল ইসলাম সাকিব (১৮) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ সদস্যরা।

শনিবার (১৩ আগষ্ট) বিকালে তাকে আটক করা হয়।

আটক সাকিব বেনাপোল পোটথানার গাতিপাড়া গ্রামের বাবলু মোড়লের ছেলে ।

ডিবি পুলিশ জানান, মাদক পাচারের গোপন খবরে, বেনাপোল পোর্ট থানার শিকড়ী গ্রামস্থ জনৈক মতির পরিত্যাক্ত জমির সামনে পাকা রাস্তার উপর হতে ৩৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ  তাকে আটক করা হয়।

উদ্ধারকৃত আলামতের মূল্য অনুমান ৭০,০০০ টাকা।

জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ওসি রুপন কুমার সরকার জানান, এ সংক্রান্ত বেনাপোল থানায় এজাহার দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......