1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

বটিয়াঘাটায় উৎসব মুখর পরিবেশে যুব দিবস পালিত হয়।

  • আপডেট সময়ঃ শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১১২ জন দেখেছেন

অজিত কুমার রায়, বটিয়াঘাটা (খুলনা):-বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে, বটিয়াঘাটা যুব উন্নয়ন অফিসের আয়োজনে যুব দিবস পালিত হয়। এসময় গাছের চারা ও যুব ঋন বিতরণ করা হয়। উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা, এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নিতাই গাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মইন উদ্দিন খান  পরিচালক প্রশাসন সি.এস.এস, মোঃ আলী আকবর জনপ্রশাসন কর্মকর্তা সিএসএস, এছাড়া উপজেলা যুব উন্নয়ন এর সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন উপজেলার তিনটি যুব সংগঠন। তারা হলেন স্বপ্নচারী যুব সংগঠন, স্বপ্নচূড়া যুব সংগঠন ও আলোর বাহন যুব সংগঠনের সদস্য বৃন্দ।

অনুষ্ঠানে সংগঠনের মাঝে বিভিন্ন প্রকার গাছের চারা বিতরণ ও যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত প্রশিক্ষণ প্রাপ্ত যুবদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......