1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় অপহরনের দায়ে গ্রেফতার – ০৩

  • আপডেট সময়ঃ শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১২৩ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা। ১২ আগষ্ট (শুক্রবার) বিকাল সাড়ে ৪ টার দিকে গিলাতলা দক্ষিণপাড়ার সামাদ শেখের ছেলে ভ্যানচালক জিহাদ শেখ ভ্যান নিয়ে ভাড়া টানার জন্য বাসা থেকে বের হয়। রাত সোয়া ৮ টার দিকে জিহাদের ছোট ভাই জিয়ারুলের মোবাইলে ফোন দিয়ে জিহাদ বলে আমাকে আটকিয়ে রেখেছে ৫০ হাজার টাকা নিয়ে আয়, এরপরই ফোন বন্ধ পাওয়া যায়।  এরপর ১৩ আগস্ট (শনিবার) ভিকটিম জিহাদ শেখের বাবা মোঃ আসলাস শেখ বাদি হয়ে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেন।

খানজাহান আলী থানার ওসিকে অবহিত করলে খানজাহান আলী থানা পুলিশ তৎক্ষনিকভাবে তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরনকারীদের অবস্থান আড়ংঘাটা থানাধীন তেলিগাতী পাকার মাথায় আছে বলে নিশ্চিত হয়। পরে থানার পুলিশ অভিযান চালিয়ে ফুলবাড়ীগেট শক্তি ফাউন্ডেশনের সভাপতি উজ্জলসহ ৩ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে। অপহরণকারীদের দেওয়া তথ্যমতে, তেলিগাতী মধ্যপাড়া ক্লাব মোড়স্থ মৃত শেখ শাহাজানের ভাড়াটিয়া মোঃ জামিরুল ইসলামের ভাড়া বাসা থেকে অপহরণকারীদের হেফাজতে থাকা গিলাতলা দক্ষিণ পাড়ার ভিকটিম মোঃ জিহাদ শেখ ও মোঃ আলামিন হোসেনকে উদ্ধার করে পুলিশ।

মামলার এজাহার সুত্রে জানা যায়, অপহরনকারীরা জিহাদের ছোট ভাই জিয়ারুলকে একটা বিকাশ নং দেয় এবং ওই নম্বারে টাকা পাঠাতে বলে। জিয়ারুল অপহরনকারীদের ফোনে বলে এত রাতে বিকাশের দোকান খোলা নেই, সরাসরি ছাড়া টাকা দেওয়া সম্ভব হচ্ছেনা। তখন ফোনে তাদেরকে অপহরনকারীরা কুয়েট পকেট গেটের সামনে যেতে বলে। তাদের কথা মতো জিহাদের পিতা আসলাম শুক্রবার ভোর ৪ টার দিকে কুয়েট পকেট গেটের সামনে গেলে অপহরণকারী চক্রের সদস্য শক্তি ফাউন্ডেশনের সভাপতি উজ্জল (২৭), তেলিগাতী সরদার পাড়া এলাকার হান্নান শেখের ছেলে তরিকুল (২০), একই এলাকার আবু বক্কারের ছেলে মোঃ মুন্না হোসেন (২৬) সাথে কথা বলার এক পর্যায়ে পুর্বে থেকেই ওৎ পেতে থাকা পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ তাদেরকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে তারা ২ জনকে আটকে রেখেছে এবং তাদের মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা নিতে এসেছে কুয়েট পকেট গেটে।

খানজাহান আলী থানার ওসি মোঃ কামাল হোসেন খান আরো জানান, পুলিশের একটি বিশেষ টিম রাতভর অভিযান চালিয়ে আসামি ও ভিকটিম উদ্ধারে সক্ষম হয়। এ ঘটনায় ভিকটিম জিহাদ শেখের বাবা আসলাম শেখ ৪ জনকে এজাহার নামীয় এবং ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেছে। এজাহার নামীয় পলাতক আসামি তেলিগাতী সরদার পাড়া এলাকার আলী আহম্মেদ’র ছেলে রুবেলকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। আটককৃত আসামিদের শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাদেরকে জেলহাজতে প্রেরন করেন।

শেয়ার করুন

আরো দেখুন......