1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

জয়পুুরহাটে হেরোইনের মামলায় একজনের মৃত্যুদণ্ড

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১০১ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুুরহাট)প্রতিনিধিঃ- মাত্র ১৩ কার্যদিবসে জয়পুরহাটে একটি মাদক মামলায় রায় মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করেছে আদালত। গত বুধবার ১০ আগস্ট জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো.গোলাম সারোয়ার এই রায় দেন।

রায়ে মামলার নাজমুল হোসাইনকে (২৬) ৫৪ গ্রাম হেরোইন রাখায় মৃত্যুদণ্ড ও একইসাথে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ডাদেশ দেয়া হয়। রায় ঘোষণার সময় নাজমুল আদালতে উপস্থিত ছিলেন। নাজমুল হোসাইন নওগাঁ জেলার বদলগাছী উপজেলার চাঁপাডাল গ্রামের ইউসুফ আলী মন্ডলের ছেলে। জয়পুরহাট আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) এ্যাড.নৃপেন্দ্রনাথ মন্ডল রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০২১ সালের ১৯ জানুয়ারি র‌্যাবের জয়পুরহাট ক্যাম্পের একটি দল গোপন সংবাদে জানতে পারে, আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ এলাকায় এক ব্যক্তি মাদকসহ অবস্থান করছে। সেখানে র‌্যাব সদস্যরা পৌঁছামাত্র নাজমুল দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। তার শরীর তল্লাশি করে জাকেটের পকেট থেকে ৫৪ দশমিক ৭০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

এ ঘটনায় নাজমুলের বিরুদ্ধে আক্কেলপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) শাহীনুর রহমান। ওই দিন তাকে থানায় হস্তান্তর করা হয়। পরে নাজমুল আদালত থেকে জামিন নিয়ে পলাতক ছিলেন। চলতি বছরের ২৪ জুলাই আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ বাজার থেকে জেলা গোয়েন্দা শাখার পুলিশ তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়।

প্রসঙ্গত, মাত্র ১৩ কার্যদিবসে মামলাটি নিষ্পত্তি হয়েছে। জয়পুরহাট জেলা প্রতিষ্ঠার পর আগে কখনো এতো অল্প সময়ে আর কোনো মাদক মামলা নিষ্পত্তি হয়নি বলে বিচারক রায় পড়ার সময় বলেন।

শেয়ার করুন

আরো দেখুন......