1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় চিংড়ি ব্যাবসায় কারচুপি, অভিযানে আটক -০৭

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৯৮ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা বৃহস্পতিবার (১১ আগস্ট) রুপসা ঘাটের মাইক্রোবাস স্ট্যান্ডের বিপরীতে ‘প্রিয় ফিশ ডিপো’ নামের একটি প্রতিষ্ঠানে সন্ধেহ বসত সন্ধা ৭ টার সময় র‍্যাবের একটি দল আভিযান পরিচালনা করেন। অভিযান শেষে র‍্যাব জানায় যে, প্রতিষ্ঠানের বাইরে তালা দিয়ে ভিতরে চলছিলো চিংড়িতে অপদ্রব্য পুশ করার বেআইনী কাজ। এসময় ৭০ কেজি অপদ্রব্য পুশ চিংড়ি জব্দ করা হয়। চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় ৭ জনকে গ্রেপ্তার করেন র‍্যাব।

এই ৭ জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। চিংড়িতে অপদ্রব্য পুশ করার দায়ে ভ্রাম্যমান আদালত কর্তৃক দন্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছেন, ফকিরহাটের আনন্দ গাইন(৪৮), সাতক্ষীরার আলী মুনসুর(৫৫), রূপসার মোঃ সেলিম(৫৫), রফিকুল ইজারদার(৩২), ইমন মোল্লা(২২), বাবুল শেখ(৪৬), ও সদর থানার টিপু সিকদার(৫৬)। সকলকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

রূপসার উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া তাসনিম এবং উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা বাপী কুমার দাশ মোবাইল কোট পরিচালনা করেন। জব্দকরা ৭০ কেজি চিংড়ি উপজেলা নির্বাহী অফিসার এবং মৎস্য কমকর্তার উপস্থিতিতে ধ্বংস করা হয় এবং দন্ডপ্রাপ্ত আসামিদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......