1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

পিরোজপুরে গ্রাম পুলিশদের মাঝে ৪০ লক্ষাধিক টাকার উপকরণ বিতরণ করলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

গাজী এনামুল হক (লিটন) পিরোজপুর জেলা প্রতিনিধিঃপিরোজপুরে গ্রাম পুলিশদের মাঝে ৪০ লক্ষাধিক টাকার বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১১ আগষ্ট) বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ আব্দুর রাজ্জাক-সাঈফ-মিজান স্মৃতি মিলনায়তনে এসকল অতীব প্রয়োজনীয় উপকরণ বিতরণ করেন জেলা প্রশাসক। অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, পল্লী অঞ্চলের কোটি কোটি মানুষের শান্তি, নিরাপত্তা নিশ্চিত করার মূল দায়িত্ব গ্রাম পুলিশদের উপর। তারাই প্রথম জানতে পারেন যে কোথায় চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিংসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড সংঘটিত হচ্ছে বা হবার আশংঙ্কা রয়েছে। গ্রাম পুলিশরাই এক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। জেলা প্রশাসক গ্রাম পুলিশদের প্রতি আহ্বান জানিয়ে বলেন পিরোজপুরে মানুষের সুখ-শান্তি, সামাজিক সম্প্রীতি বজায় রাখতে অতীতের মত আপনারা সজাগ ও সচেতন থাকবেন। কোন অশুভ চক্র আইনশৃঙ্খলার অবনতি ঘটাতে চাইলে তাৎক্ষনিকভাবে পুলিশ বাহিনীকে এবং জেলা প্রশাসনকে অবহিত করবেন।

এসময় জেলার ৭টি উপজেলার ৫৪টি ইউনিয়নের ৪ শত ৮২ জন গ্রাম পুলিশের প্রত্যেককে তাদের পোষাকের জন্য ২টি খাকি প্যান্ট, ২টি শার্ট, ১ জোড়া জুতো, বেল্টসহ বিভিন্ন উপকরণ প্রদান করা হয়। এছাড়াও ১শত ২৭ জন গ্রাম পুলিশের প্রত্যেকে ১টি করে বাইসাইকেল প্রদান করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান ।

শেয়ার করুন

আরো দেখুন......