1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

খুলনায় অস্ত্র আইনে ৩ আসামির বিভিন্ন মেয়াদে কারাদন্ড,

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১০২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান, জেলা প্রতিনিধি খুলনা,খুলনায় অস্ত্র আইনের পৃথক দু’টি ধারায় ৩ আসামিকে ভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছেন আদালত। সাজাপ্রাপ্ত দু’জন আসামি আদালতে উপস্থিত থাকলেও একজন আসামি পলাতক ছিলে।

সাজাপ্রাপ্ত আসামিদের মধ্যে পলাশ বৈরাগীকে অস্ত্র আইনের ১৯ (এ) ও (এফ) ধারায় ১৭ বছরের সশ্রম কারাদন্ড ও অপর দু’আসামি নজরুল ইসলাম ও প্রতাপ বৈরাগীকে ১৯ (এফ) ধারায় ৭ বছরের সশ্রম করাদন্ড দেওয়া হয়েছে। রায় ঘোষণার সময় প্রতাপ বৈরাগী পলাতক ছিলেন।

বুধবার(১০ আগষ্ট) খুলনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক বেগম শিরীন নাহার এ রায় ঘোষণা করেন। রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন ওই আদালতের বেঞ্চ সহকারী মো: আলমগীর হোসেন।

আদালতের সূত্র জানায়, ২০১৫ সালের ২৭ ফেব্রুয়ারি বনদস্যু ও ডাকাত গ্রেপ্তারে অভিযান পরিচালনা করে ব্যাব ৬ একটি দল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বটিয়াঘাটা উপজেলার গোপালখালী খেয়া ঘাটে ডাকাতির উদ্দেশ্যে কয়েকজন লোক অবস্থান করছে। এমন সংবাদে তারা সেখানে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ ৫ জনকে আটক করেন। তারা হলেন, পলাশ বৈরাগী, নজরুল ইসলাম, প্রতাপ বৈরাগী, সৈয়দ সুমন হোসেন ও আরেফিন গাজী। এদের মধ্যে পলাশ বৈরাগীর হাতে থাকা একটি ব্যাগের ভেতর থেকে ৩ টি দেশি তৈরি পাইপগান, নজরুল ইসলাম ও প্রতাপ বৈরাগীর কাছ থেকে ৪ টি শর্টগানের গুলি উদ্ধার করা হয়। ডাকতির উদ্দেশ্যে তারা সেখানে অবস্থান করাছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে স্বীকার করে।

এ ব্যাপারে ওইদিন রাতে র‌্যাবের ডিএডি সামশুল আলম বাদী হয়ে বটিয়াঘাটা থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন, যার নং ১৭। একই বছরের ২৭ অক্টোবর থানার এস আই রিপন কুমার তাদের ৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

শেয়ার করুন

আরো দেখুন......