1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

টাকার বিনিময়ে কমিটি দেওয়ার প্রতিবাদে আমতলীতে বিএনপি’র কেন্দ্রীয় নেতার ছবিতে জুতা,ঝাড়ু নিক্ষেপ ও বিক্ষোভ মিছিল

  • আপডেট সময়ঃ বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৫২ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনাট আমতলী উপজেলা বিএনপি’র কমিটি গঠনে ঘুষ নেয়ার অভিযোগে বিক্ষোভ ও বিএনপির কেন্দ্রীয় নেতার ছবিতে জুতা ও ঝাড়ু নিক্ষেপ  করেছেন তৃনমুল নেতাকর্মীরা।

আজ সকাল১১.ঘটিকায় আমতলী একে স্কুল সড়ক বিএনপি’র অস্হায়ী কার্যালয়ের সামনে নেতাকর্মীরা বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির শ্রম বিষয়ক সম্পাদক ফিরোজ্জামান মামুন মোল্লার কুশপুওলিকা জুতা ও ঝাড়ু দিয়ে বিক্ষোভ প্রতিবাদ করেন।

জানা যায় বিগত ৮ই আগষ্ট বরগুনার আমতলী উপজেলা বিএনপি’র থানা ও পৌর আহ্বায়ক কমিটি দেয়া হয়। ১০ সদস্য বিশিষ্ট উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটি ও ৭ সদস্য বিশিষ্ট পৌর বিএনপি’র আহ্বায়ক কমিটি বরগুনা জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটি অনুমোদন করেন।

উক্ত কমিটিতে বিএনপি’র ত্যাগীও জেষ্ঠ নেতাদের দলে পদ পদবী না দিয়ে ও টাকার বিনিময় পকেট কমিটি দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলের তৃনমূল নেতাকর্মীরা।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন,আমতলী উপজেলা যুবদলের সদস্য পৌর  কাউন্সিলর মোঃ শামসুল হক চৌকিদার।

বক্তারা অভিযোগ করে বলেন, কেন্দ্রীয় নেতা মামুন মোল্লা মোটা অংকের টাকা ঘুষ নিয়ে আমতলী উপজেলা ও পৌর বিএনপির কমিটি দিয়েছেন, আমরা এই কমিটি বাতিল চাই।

এ বিষয়ে অভিযুক্ত বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শ্রম বিষয়ক সম্পাদক ফিরোজ্জামান মামুন মোল্লা মুঠো বলেন,আমতলী উপজেলা ও পৌর কমিটি অনুমোদন দিয়েছেন বরগুনা জেলা কমিটি এখানে আমার কোন হাত নেই,টাকার নেয়ার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।যদি কেহ কোন প্রমান দিতে পারে তবে রাজনীতি ছেড়ে দেব।

এ বিষয়ে বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লা জানান, আমি কোন লিখিত অভিযোগ পাইনি,তাছাড়া সবকিছু আলোচনা করে সমাধান করা যায় কিন্তু এভাবে রাস্তায় বিক্ষোভ প্রতিবাদ করলে দলের ভাবমূর্তি নষ্ট হয় তাই আলোচনা করে সমাধান করা যেতে পারে।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সিঃ যুগ্ন আহ্বায়ক মঈনুদ্দিন মামুন,যুগ্ন আহ্বায়ক আবু সাঈদ জুবেরী,যুগ্ন আহ্বায়ক মেহেদী জামান রাকিব,যুগ্ন আহ্বায়ক আঃ রাজ্জাক,পৌর যুবদলের যুগ্ন আহ্বায়ক অসীম মৃধা, শ্রমিকদলের সভাপতি তরিকুল ইসলাম সোহাগ। মৎসজীবি দলের সভাপতি কবির হোসেন তালুকদার,কৃষকদলের সভাপতি জাহাঙ্গীর মাস্টার, স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক জসিম মেম্বার, সোহেব ইসলাম হেলাল আহ্বায়ক উপজেলা ছাএদল, মোঃ ইমরান খান সদস্য সচিব আমতলী উপজেলা ছাএদল, মনির ডাকুয়া সদস্য সচিব আমতলী সরকারী কলেজ শাখা ছাএদল সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

শেয়ার করুন

আরো দেখুন......