1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

জামালপুরে একশ ৩০জনের মাঝে খাদ্য ও গো খাদ্য বিতরণ করলেন- ধর্ম প্রতিমন্ত্রী

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৫৩৭ জন দেখেছেন

আব্দুল্লাহ আল নোমান:-জামালপুরের  ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের বন্যা ও নদী ভাঙন কবলিত ১শ ৩০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেছেন ধর্ম-প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল।

মঙ্গলবার বিকালে চন্দনপুর বাজারে উপজেলা ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা ও প্রাণী সম্পদ অফিসের আয়োজনে ১শ পরিবারের মাঝে খাবার ও ৩০টি গো খাদ্য বিতরণ কালে, আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আব্দুস ছালাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, যুগ্ম সাধারন সম্পাদক ও গাইবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান মাকছুদুর রহমান,সাংগঠনিক সম্পাদক মোঃ খলিলুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মীর জাহাঙ্গীর আলম দুলাল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শফিকুর রহমান শিবলী, সহ দপ্তর সম্পাদক শ্রী অংকন কর্মকার, মহিলা আওয়ামীলীগের সভাপতি আফরোজী আজাদ তানিয়াসহ আরও অনেকেই  উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলার গাইবান্ধা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতিয় শোক দিবস উপলক্ষে কড়ইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দিনের সভাপতিত্বে সভায় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ধর্ম  প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি।

শোক সভায় প্রতিমন্ত্রী তার বক্তৃতায় বলেন বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সুতায় গাথা। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রতিষ্ঠায় ১৩ বছর জেল খেটেছেন। তাকে পাকিস্তান সরকার বিনা দোষে রাষ্ট্রদ্রোহী বানিয়ে ফাঁসি দিতে চেয়েছিলেন। বঙ্গবন্ধুর  প্রতি জনসমর্থনে ভীত হয়ে শেষ পর্যন্ত পাকিস্তান সরকার সসম্মানে বঙ্গবন্ধুকে মুক্তি দিতে বাধ্য হয়েছিল।অথচ বঙ্গবন্ধুর প্রিয় বাংলাদেশেই যারা বাংলাদেশকে  মেনে নিতে পারেন নি তারাই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে।

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান আরও বলেন, বঙ্গবন্ধু জীবিত থাকলে বাংলাদেশ আরো ২০ বছর আগেই উন্নত দেশে পরিণত হত।

পরে বঙ্গবন্ধু ও ১৫ ই আগষ্ট নিহত সকল শহীদদের আত্নার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পরে গণভোজে প্রতিমন্ত্রী  আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি সহ সকল নেতা কর্মী অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......