1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

৪র্থ দফায় বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ

  • আপডেট সময়ঃ সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৩৫৩ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-“লাগাই গাছ লাগাই বৃক্ষ রক্ষা করি পুরো বিশ্ব ” এই প্রতিপাদ্য নিয়ে পরিবেশের ভারসাম্য রক্ষায় বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে দেশব‍্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে ৮ আগস্ট রোজ সোমবার চট্টগ্রাম ৩৮ নং ওয়ার্ড ওমর শাহ পাড়া মডেল হাই স্কুলে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ৪র্থ দফায় বৃক্ষরোপণ কর্মসূচি করা হয়।

এই সময় হাজী মোঃ আবু নাছেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এম জফর উল্লাহ। উদ্বোধক ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মুহাম্মদ আলী। প্রধান বক্তা ছিলেন ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ।

এই সময় লায়ন এম জাফর উল্লাহ বলেন, পৃথিবী কে বাসযোগ‍্য করতে সবুজ বনায়নের বিকল্প নাই।

তাই পরিবেশের ভারসাম্য রক্ষায় এবং সবুজ বনায়ের লক্ষে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন সারা দেশব‍্যাপী এই বৃক্ষরোপণের উদ্যোগ গ্রহণ করছে।

তিনি আরও বলেন আসুন সকলে মিলে সুন্দর সবুজ- শ‍্যামল, সুফলা-সুজলা দেশ গড়তে বৃক্ষরোপণ করি।

এই সময় আরও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের অর্থ সম্পাদক মোঃ হাফিজুর রহমান, রহমান আদর্শ শিক্ষালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান,মোঃ  ইমরান হোসেন প্রমূখ।

শেয়ার করুন

আরো দেখুন......