1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় নামের আগে ‘ডাক্তার’ লেখায় দুজনকে জরিমানা

  • আপডেট সময়ঃ সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৪১০ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):-সোমবার ০৮/০৮/২০২২ ইং তারিখ খুলনার রূপসা উপজেলায় তদারকিমূলক অভিযান পরিচালনার সময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দুজনকে ২৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা জরিমানা করে।

বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) চিকিৎসক সনদ না থাকার পরও রোগী দেখে ব্যবস্থাপত্র দেওয়া ও নামের আগে ‘ডাক্তার’ লেখায় দুজনকে জরিমানা করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয় সূত্র জানায়, আজ সকাল থেকে দুপুর পর্যন্ত রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের রহিমনগর এলাকায় তদারকিমূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম এ অভিযান পরিচালনা করেন।

এ সময় বিএমডিসি কর্তৃক চিকিৎসক সনদ ছাড়া নামের আগে ডাক্তার উল্লেখ করায় ও রোগীকে ব্যবস্থাপত্র দেওয়ায় মো. আবদুর রহিমকে ২৫ হাজার টাকা এবং একই অপরাধে একই এলাকার মো. সুলতান মাহমুদকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সময় ব্যবসায়ীদের ক্রয়-বিক্রয় রসিদ সংরক্ষণ ও মূল্যতালিকা প্রদর্শন করতে অনুরোধ জানানো হয়।একই সঙ্গে তাঁদের সচেতন করতে লিফলেট বিতরণ করা হয়। অভিযানকালে ক্যাব প্রতিনিধি ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......