1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

খুলনায় নামের আগে ‘ডাক্তার’ লেখায় দুজনকে জরিমানা

  • আপডেট সময়ঃ সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৪০১ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):-সোমবার ০৮/০৮/২০২২ ইং তারিখ খুলনার রূপসা উপজেলায় তদারকিমূলক অভিযান পরিচালনার সময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দুজনকে ২৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা জরিমানা করে।

বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) চিকিৎসক সনদ না থাকার পরও রোগী দেখে ব্যবস্থাপত্র দেওয়া ও নামের আগে ‘ডাক্তার’ লেখায় দুজনকে জরিমানা করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয় সূত্র জানায়, আজ সকাল থেকে দুপুর পর্যন্ত রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের রহিমনগর এলাকায় তদারকিমূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম এ অভিযান পরিচালনা করেন।

এ সময় বিএমডিসি কর্তৃক চিকিৎসক সনদ ছাড়া নামের আগে ডাক্তার উল্লেখ করায় ও রোগীকে ব্যবস্থাপত্র দেওয়ায় মো. আবদুর রহিমকে ২৫ হাজার টাকা এবং একই অপরাধে একই এলাকার মো. সুলতান মাহমুদকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সময় ব্যবসায়ীদের ক্রয়-বিক্রয় রসিদ সংরক্ষণ ও মূল্যতালিকা প্রদর্শন করতে অনুরোধ জানানো হয়।একই সঙ্গে তাঁদের সচেতন করতে লিফলেট বিতরণ করা হয়। অভিযানকালে ক্যাব প্রতিনিধি ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......