1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

খুলনায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

  • আপডেট সময়ঃ সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১১০ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান, জেলা প্রতিনিধি খুলনা,আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরের শিববাড়ী মোড়ে ‘খুলনার বিক্ষুব্ধ জনতা’জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে খুলনা বিক্ষোভ সমাবেশ হয়েছে।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই (নিসচা)–এর খুলনা মহানগর সভাপতি ইকবাল হোসেন, স্বেচ্ছাসেবী সংগঠন আগুয়ান-৭১–এর কেন্দ্রীয় নেতা আবদুল্লাহ চৌধুরী, খুলনা জেলার সভাপতি আবিদ শান্ত, পাটকল শ্রমিক রক্ষার সদস্য নিয়াজ মোর্শেদ, ছাত্র ফেডারেশনের আল আমিন শেখ, শ্রমিক নেতা আলমগীর কবির প্রমুখ।

বক্তারা বলেন, এই দেশ শ্রীলঙ্কার মতো হোক, সেটা কেউ চায় না। তবে এর জন্য আগে থেকে সচেতন হতে হবে। দেশে যে লুটপাট করা হয়েছে, তার খেসারত দিতে হচ্ছে। যে পরিমাণ টাকা বিদেশে পাচার হয়েছে, তা সরকারি দলের লোকেরাই করেছে। ওই টাকা দেশে ফিরিয়ে আনার অনুরোধ করেন তাঁরা।

বক্তারা আরও বলেন, দেশের কী হবে, কৃষক-শ্রমিকের কী হবে সেদিকে খেয়াল নেই। দেশের ২৬ পাটকল বন্ধ করা হয়েছে। সেই শ্রমিকদের অবস্থা কী? সেদিকে খেয়াল না রেখে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। এমনিতেই দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি চলছে। এর মধ্যে জ্বালানি তেলের দাম বাড়ায় সব জিনিসপত্রের দাম আরও এক দফা বেড়ে যাবে। এমন পরিস্থিতিতে সাধারণ মানুষের না খেয়ে মারার উপক্রম হবে।

বক্তরা বলেন, লোডশেডিংয়ের মধ্যে রাতের আঁধারে তেলের মূল্যবৃদ্ধি করা হয়েছে, যা সাধারণ মানুষের সঙ্গে প্রতারণার শামিল। এই তেল মোটরসাইকেল, প্রাইভেট কার, মাহিন্দ্রা, ট্রাকসহ হালকা ও ভারী যানবাহনের খরচ বাড়িয়ে দেবে। তেলের মূল্যবৃদ্ধির কারণে সব খাতে প্রভাব পড়বে।

শেয়ার করুন

আরো দেখুন......