1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

মাদক সন্ত্রাস ইভটিজিং এর বিরুদ্ধে গন সচেতনা মুলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

  • আপডেট সময়ঃ রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১০৫ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার (চট্রগ্রাম বিভাগ):-চট্রগ্রাম মমহানগরীর সদরঘাট থানার অফিসার ইন-চার্জ মোঃ খাইরুল ইসলাম এর সভাপতিত্বে,পশ্চিম মাদারবাড়ী ওয়ার্ড সদরঘাট থানার কমিউনিটি পুলিশ এর সাধারন সম্পাদক মোঃসুফিউর রহমান টিপুর সন্চালনায়,মাদক সন্ত্রাস ইভটিজিং এর বিরুদ্ধে গন সচেতনা মুলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবেল চাকমা পিপি এম অতিরিক্ত পুলিশ কমিশনার (দক্ষিন) সি এম পি ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চসিক ২৯নং পশ্চিম মাদারবাড়ী ওয়ার্ড এর কাউন্সিল গোলাম মোহাম্মদ জোবায়ের।

মাদক সন্ত্রাস ইভটিজিং এর বিরুদ্ধে যুবসমাজকে এগিয়ে আসার আহবান জানিয়েবক্তব্য রাখেন সদরঘাট থানা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক নূরুল আবছার,সদরঘাট থানা কমিউনিটি পুলিশ এর সদস্য সচিব হাজী দানু মিয়া স্বাগত বক্তব্যে রাখেন সদরঘাট থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সাবেদ আলী ।

উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন পশ্চিম মাদারবাড়ী ওয়ার্ড সদরঘাট থানা কমিউনিটি পুলিশ এর সভাপতি হাজী জসিমুল হুদা অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সদরঘাট থানা, ১৮নং বিট পুলিশিং এর সভাপতি সোহেল রানা,আব্দুল হালিম সাধারন সম্পাদক ১৮নংবিট পুলিশিং সদরঘাট থানা ।

প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, পুলিশ জনগনের বন্ধু, আপনাদের ওয়ার্ড এর প্রতিটি মানুষ ভালো থাকুক নিরাপদে থাকুক, মাদক সন্ত্রাস ইভটিজিং মুক্ত একটি সমাজ গঠিত হোক, এটাই আমাদের কাম্য, কিন্ত আপনাদের সহযোগিতা সাহসিকতা ভূমিকা ছাড়া একটি সমাজ একটি ওয়ার্ড একটি দেশ মাদক সন্ত্রাস ইভটিজিং মুক্ত করা সম্ভব নয়, তাই একজন সচেতন নাগরিক হিসেবে আপনার দায়িত্ব হলো মাদক সন্ত্রাস ইভটিজিং এর বিরুদ্ধে প্রতিবাদ করা, পার্শ্ববর্তী থানায় অভিযোগ করা । আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা নিয়ে

মাদক সন্ত্রাস ইভটিজিং কারীদের আইনের হাতে সোপর্দ করা ।

শেয়ার করুন

আরো দেখুন......