1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

ভান্ডারকোট ইউনিয়ন যুবলীগের উদ্যোগে শেখ কামালের জন্মদিন পালিত

  • আপডেট সময়ঃ রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৯৮ জন দেখেছেন

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি ঃজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ট পুএ শহীদ শেক কামালের জন্ম দিন উপলক্ষে দোয়া অনুষ্ঠান ও জতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে ভান্ডারকোট ইউনিয়ন যুবলীগের উদ্যোগে এক সভা সংগঠনের সভাপতি ডাঃ আসলাম হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

গত শনিবার বিকাল ৫ টায় ভান্ডারকোট ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত সভায় এসময় প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্র নেতা ভান্ডারকোট ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শ্রী সঞ্জয় কুমার মন্ডল, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাবেক ছাত্র নেতা ভান্ডারকোট ইউনিয়ন আওয়ামিলীগ সদস্য  মোঃ মাহফুজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন ভান্ডারকোট ইউপি সদস্য মোঃ মোফাজ্জেল শেখ, বক্তব্য রাখেন যুবলীগ নেতা এম এ আওয়াল, ডাঃ আহাদ শেখ, এহিয়া শেখ, মোঃ বেলাল শেখ, শ্রী গর্ভ দাস, দিপাল কুমার শীল,মাহবুব ফকির  রবিউল ফকির প্রমুখ। এসময় জন্মদিন উপলক্ষে কেক কাটা হয় এবং শোক দিবস পালনের প্রস্তুতি গ্রহন করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......