1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বটিয়াঘাটা পল্লী সঞ্চয় ব্যাংক ম্যানেজার দেবুর বিরুদ্ধে অভিযোগ

  • আপডেট সময়ঃ রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১১৪ জন দেখেছেন

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি (খুলনা)বটিয়াঘাটা পল্লী সঞ্চয় ব্যাংক এর বটিয়াঘাটা শাখার ম্যানেজার দেবু টিকাদারের বিরুদ্ধে এক অভিযোগ উঠেছে। ভুক্তভোগী মিজানুর রহমান উপজেলা নির্বাহী অফিসার বরাবর এক লিখিত অভিযোগ দায়ের করেন।

জলমা এলাকার শেখ মিজানুর রহমান তার লিখিত অভিযোগে বলেন, ব্যাংকের ম্যানেজার আমাকে এক লক্ষ টাকা লোণ দেওয়ার কথা বলে আমার নিকট থেকে অগ্রীম ২০ হাজার টাকা ও লোন দেওয়ার প্রয়োজনীয় কাগজপত্র নেয়। আমি তখন তার নিকট আমার জমা দেওয়া টাকার ডকুমেন্ট চাইলে ম্যানেজার দেবু টিকাদার বলেন,আমি তো ব্যাংকের ম্যানেজার,কোন সমস্যা নাই। কোন ডকুমেন্ট লাগবে না। দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর আমি লোন আনতে পল্লী সঞ্চয় ব্যাংকে গেলে,ম্যানেজার আমার উপর উত্তেজিত হয়ে আমার সাথে দুর্ব্যাবহার করে। পরে আমি তার নিকট জমা কৃত টাকার রসিদ ও পাস বই চাই। তখন সে আমকে বিভিন্ন গালিগালাজ করতে থাকে এবং বলে আমার অফিস থেকে বের হয়ে যা। মোঃ মিজানুর রহমান আরো বলেন,আমার কাজ থেকে নেওয়া ২০ হাজার টাকা ফেরত ও ম্যানেজার দেবু টিকাদার এর বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করি। ব্যাংকের ম্যানেজার দেবু টিকাদার এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন,আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয়। আমাকে ফাসানো হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মমিনুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ##

শেয়ার করুন

আরো দেখুন......