1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বটিয়াঘাটা পল্লী সঞ্চয় ব্যাংক ম্যানেজার দেবুর বিরুদ্ধে অভিযোগ

  • আপডেট সময়ঃ রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১০১ জন দেখেছেন

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি (খুলনা)বটিয়াঘাটা পল্লী সঞ্চয় ব্যাংক এর বটিয়াঘাটা শাখার ম্যানেজার দেবু টিকাদারের বিরুদ্ধে এক অভিযোগ উঠেছে। ভুক্তভোগী মিজানুর রহমান উপজেলা নির্বাহী অফিসার বরাবর এক লিখিত অভিযোগ দায়ের করেন।

জলমা এলাকার শেখ মিজানুর রহমান তার লিখিত অভিযোগে বলেন, ব্যাংকের ম্যানেজার আমাকে এক লক্ষ টাকা লোণ দেওয়ার কথা বলে আমার নিকট থেকে অগ্রীম ২০ হাজার টাকা ও লোন দেওয়ার প্রয়োজনীয় কাগজপত্র নেয়। আমি তখন তার নিকট আমার জমা দেওয়া টাকার ডকুমেন্ট চাইলে ম্যানেজার দেবু টিকাদার বলেন,আমি তো ব্যাংকের ম্যানেজার,কোন সমস্যা নাই। কোন ডকুমেন্ট লাগবে না। দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর আমি লোন আনতে পল্লী সঞ্চয় ব্যাংকে গেলে,ম্যানেজার আমার উপর উত্তেজিত হয়ে আমার সাথে দুর্ব্যাবহার করে। পরে আমি তার নিকট জমা কৃত টাকার রসিদ ও পাস বই চাই। তখন সে আমকে বিভিন্ন গালিগালাজ করতে থাকে এবং বলে আমার অফিস থেকে বের হয়ে যা। মোঃ মিজানুর রহমান আরো বলেন,আমার কাজ থেকে নেওয়া ২০ হাজার টাকা ফেরত ও ম্যানেজার দেবু টিকাদার এর বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করি। ব্যাংকের ম্যানেজার দেবু টিকাদার এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন,আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয়। আমাকে ফাসানো হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মমিনুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ##

শেয়ার করুন

আরো দেখুন......