1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

জয়পুুরহাটে জেলা সেচ্ছাসেবক লীগের নেতাকে রড দিয়ে পিটিয়ে আহত করেছে দূবৃর্ত্তরা

  • আপডেট সময়ঃ রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-দূবৃর্ত্তদের হামলায় জয়পুরহাটে জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রাসেলকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে। শনিবার (৬ ই আগষ্ট)  দিবাগত রাত ১২ টার দিকে শহরের আদর্শ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও  স্থানীয় সূত্রে জানা যায়, জয়পুরহাট শহরের আদর্শ পাড়া এলাকায় একটি ছাত্রাবাসে সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রাসেল পড়াশোনা করেন ।

রাত ১২ টার দিকে হেলমেট পরিহিত অজ্ঞাত এক ব্যাক্তি রাসেলকে খোঁক করে ও রাসেল কে ছাত্রাবাসের বাহিরে আসতে বলে। এসময় রাসেল ছাত্রাবাসের বাহিরে আসলে ৫-৭ জনের একটি দূবর্ৃত্তর গ্রুপ লোহার রড দিয়ে এলোপাতারি মারধর করে তাকে ফেলে রেখে চলে যায়। ছাত্রাবাসের অনন্য ছাত্ররা  তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) একে এম আলমগীর জাহান বলেন, খবর পেয়ে রাতেই ওই ছাত্রাবাস এলাকায় ঘটনাস্থল ও হাসপাতাল পরিদশর্ন করেছি । এখন পর্যন্ত লিখিত অভিযোগ বা মামলা আসেনি, লিখিত অভিযোগ পেলেই মামলা নেওয়া হবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......