1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

চট্টগ্রামে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ সমাবেশ-মিছিল:জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদ

  • আপডেট সময়ঃ রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৬৯ জন দেখেছেন

বাবুল হোসেন বাবলা:-০৭আগস্ট জ্বালানি তেলের দাম বৃদ্ধি ও ভোলায় ছাত্রদলের সভাপতি ও স্বেচ্ছাসেবক দলের নেতা  পুলিশের গুলিতে নিহত হবার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল ০৭আগষ্ট , রবিবার সকাল সাড়ে ১১টায় আদালত প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ সমাবেশের প্রধান অতিথির বক্তব্য রাখেন-চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বার কাউন্সিলের সিনিয়র সদস্য এডঃএস,এম বদরুল আনোয়ার,অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সাবেক  জেলা পিপি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতা এড: মোঃ তারিক আহম্মদ, এড: আব্দুস সাত্তার সরোয়ার, এডঃ হাসান আলী, এড: সারোযার হোসাইন,এডঃ মোঃ শাহিন,এড: আরিফ চৌধুরী,এড: মাহামুদুল ইসলাম,এডঃনাসির উদ্দিন,এড: মোঃপারভেজ,মহিলা আইনজীবী নেত্রী এডঃ মাশুকুরা বেগম সহ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা বলেন, রাতের আধারের সরকার রাতেই প্রজ্ঞাপন দিয়ে গণতান্ত্রিক দেশের জনগণ কে নগর যন্ত্রনা উপহার দিচ্ছেন, হঠাৎ করে মধ্যরাতে জ্বালানি তেলের দাম বৃদ্ধি ঘোষনা করে মানুষের জীবন মানকে বিষিয়ে তুলেছেন।

আর এর প্রতিবাদ জানাতে গিয়ে ভোলায় ছাত্রদলের সভাপতি নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা মোঃ আব্দুর রহিম পুলিশের গুলিতে নিহত হবার প্রতিবাদে দেশব্যাপি আন্দোলনের ঝড় উঠছে।

আইনজীবী নেতৃবৃন্দরা মন্তব্য জানিয়ে আরো বলেন, শীঘ্রই চট্টগ্রাম থেকে সর্বদলীয় আইনজীবী  সংগ্রাম পরিষদ গঠন করে ফ্যাসিসবাদী ও ভোটচোর খুনি-সন্ত্রাসী,গণতন্ত্র হত্যাকরী স্বৈরাচারী হাসিনা সরকার কে হঠাৎ ঐক্যবদ্ধ গণআন্দোলন করার ঘোষনা দেন।

পরে এক বিক্ষোভ মিছিল টি চট্টগ্রাম আদালত প্রাঙ্গন প্রদক্ষিণ করে জেলা পরিষদ কার্যালয় সামনে গিয়ে শেষ হয়।

শেয়ার করুন

আরো দেখুন......