1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

শনিবার (৬ আগস্ট) সকাল থেকে নগর পরিবহণ না চালানোর সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পরিবহন মালিক গ্রুপ।

  • আপডেট সময়ঃ শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৭৩ জন দেখেছেন

ছবি : সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক:-

চট্রগ্রামে গণপরিবহণ বন্ধের সিদ্ধান্তটি শুক্রবার রাত ১১টা নাগাদ পরিবহন মালিক গ্রুপের মহাসচিব বেলায়েত হোসেন বেলাল দৈনিক অপরাধ অনুসন্ধানকে নিশ্চিত করেন। তাদের দাবি, দাম বৃদ্ধির পর থেকেই চট্টগ্রামের পেট্রোল পাম্পগুলো তেল বিক্রি বন্ধ রাখে। তেলের জন্য গেলে বলা হয়, পাম্পে কোনো তেল নেই। এছাড়াও তাদের দাবি, তেলের মূল্য বৃদ্ধি করা হলেও ভাড়া বৃদ্ধি না হওয়ায় তাদের লোকসানে পড়তে হবে। এ ব্যাপারে দ্রুত সরকারের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন তারা।

প্রসঙ্গত, শুক্রবার (৫ আগস্ট) রাতে জ্বালানি ও খনিজসম্পদ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, রাত ১২টার পর থেকে ডিপোর ৪০ কিলোমিটারের ভেতর ভোক্তা পর্যায়ে লিটারপ্রতি খুচরা মূল্য ডিজেল ১১৪ টাকা, কেরোসিন ১১৪ টাকা, অকটেন ১৩৫টাকা, ও পেট্রোল ১৩০ টাকায় বিক্রি হবে।

শেয়ার করুন

আরো দেখুন......