1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নাটোর জেলার লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের জয়গান। বটিয়াঘাটা লবণচরা এলাকায় পুত্রের নির্যাতে বাবা পঙ্গু তালতলীতে সভা সমাবেশে ব্যস্ত তিন চেয়ারম্যান প্রার্থী মুকসুদপুরে পুনরায় কাবির মিয়া ও কাশিয়ানীতে মোক্তার হোসেন চেয়ারম্যান নির্বাচিত জয়পুরহাটের কালাইয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু আলীকদমে সংরক্ষিত বনের গাছ চুরি বরখাস্ত ৩ কর্মকর্তা-কর্মচারী বাসের মধ্য থেকে ১০ বোতল ফেনসিডিল সহ এক যাত্রীকে আটক করেছে ডিবি পুলিশ যশোর অনলাইনে মুদি মাল কিনে প্রতারণার ফাঁদে এস এম রফিক। র‌্যাব-৭, চট্রগ্রাম’র অভিযানে ১২ কেজি গাঁজা উদ্ধার ও মোটরসাইকেল জব্দসহ আট-০২

৬ কেজি গাঁজাসহ একটি প্রাইভেট কার জব্দ

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান, জেলা প্রতিনিধি (খুলনা):-

খুলনার খানজাহান আলী থানার শিরোমনি বাইপাস সড়ক সংলগ্ন ওয়াসা ভবনের সামনে থেকে ছয় কেজি গাঁজাসহ একটি প্রাইভেট কার জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যায় মাদকবিরোধী অভিযান চলাকালীন বাইপাস সড়ক দিয়ে একটি প্রাইভেট কার যাওয়ার পথে গাড়িটি থামানোর জন্য সিগন্যাল দেয় পুলিশ। এ সময় সিগন্যাল অমান্য করে বাইপাস সড়ক সংলগ্ন কাশবনের সামনে গাড়িটি রেখে তিনজন পালিয়ে যায়। পরে গাড়ির ভেতর থেকে ছয় কেজি গাঁজা জব্দ করা হয়।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......