1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

র‍্যাব-৫ এর অভিযানে ৪৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মাদক ব্যবসায়ী আটক- ০১

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১১৩ জন দেখেছেন

নিরেন দাস(জয়পুুরহাট)প্রতিনিধিঃ-র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে দিবাগত রাতে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খাসবাগুড়ি গ্রামস্থ ফকিরপাড়া মোড়ে অভিযান চালিয়ে ৪ শত ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মিলন আজিজ নামের এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে র‍্যাব-৫ এর সদস্যরা।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ মিলন আজিজ জয়পুুরহাট সদর উপজেলার তেঘরবিশা এলাকার মৃত হেলাল উদ্দিনের ছেলে।

আটককের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী স্বীকার করেছে যে সে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

পরবর্তীতে ধৃত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণআইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......