1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ-এর যশোর জেলার কমিটি গঠন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৭৪ জন দেখেছেন

বিল্লাল ,ক্রাইম রিপোর্টার(খুলনা)

বাংলাদেশ ছাত্র অধিকার  পরিষদ-এর  যশোর  জেলার নবগঠিত কমিটিতে  মহিববিল্লাহ আল মামুন সভাপতি, আতিক হাসান সাধারণ সম্পাদক ও আমানউল্লাহ আমান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন হয়েছেন।বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদিব স্বাক্ষরিত কমিটি  আগামী এক বছরের জন্য ঘোষণা করা হয়েছে।  ঘোষিত কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন-সহসভাপতি : আব্দুল্লাহ  আল মামুন,সাজিদুর রহমান সিপু,আজিজুর রহমান।

যুগ্ম সাধারণ সম্পাদকঃ লিমা খাতুন, নাহিদ হাসান, ও পারভেজ।

সহ সাংগঠনিক সম্পাদকঃ সজল হোসেন, মাহিম উদ্দীন রাজ,মাসুদ রানা।

দপ্তর সম্পাদকঃ  কাদির, উপ দপ্তর সম্পাদক শাকিল আহমেদ, সাকিব আল মুসা।

অর্থ সম্পাদক নাসিম রেজা, প্রচার সম্পাদক আল-আরবি জহির,সমাজসেবা সম্পাদক মেহেদী হাসান টুটুল, সহ-সমাজসেবা সম্পাদক তারেক হাসান, ছাত্রী বিষায়ক সম্পাদক আমেনা খাতুন,ক্রীড়া সম্পাদক ইমামুল হোসেন সজল, কার্যনির্বাহী সদস্য অমৃত চক্রবর্তী ও ইয়াসিন আরাফাত।

উল্লেখ্য, ২০১৮ সালে কোটা সংস্কার আন্দোলনের মাধ্যমে গড়ে ওঠা বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ বর্তমান সময়ে শিক্ষার্থীদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। আটাশ বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ ডাকসু নির্বাচনে এই সংগঠন থেকে প্রতিদ্বন্দ্বিতা করে ভিপি পদে নির্বাচিত নুরুল হক নূর ও সমাজসেবা সম্পাদক পদে আক্তারুজ্জামান নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......