1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ-এর যশোর জেলার কমিটি গঠন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৮৩ জন দেখেছেন

বিল্লাল ,ক্রাইম রিপোর্টার(খুলনা)

বাংলাদেশ ছাত্র অধিকার  পরিষদ-এর  যশোর  জেলার নবগঠিত কমিটিতে  মহিববিল্লাহ আল মামুন সভাপতি, আতিক হাসান সাধারণ সম্পাদক ও আমানউল্লাহ আমান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন হয়েছেন।বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদিব স্বাক্ষরিত কমিটি  আগামী এক বছরের জন্য ঘোষণা করা হয়েছে।  ঘোষিত কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন-সহসভাপতি : আব্দুল্লাহ  আল মামুন,সাজিদুর রহমান সিপু,আজিজুর রহমান।

যুগ্ম সাধারণ সম্পাদকঃ লিমা খাতুন, নাহিদ হাসান, ও পারভেজ।

সহ সাংগঠনিক সম্পাদকঃ সজল হোসেন, মাহিম উদ্দীন রাজ,মাসুদ রানা।

দপ্তর সম্পাদকঃ  কাদির, উপ দপ্তর সম্পাদক শাকিল আহমেদ, সাকিব আল মুসা।

অর্থ সম্পাদক নাসিম রেজা, প্রচার সম্পাদক আল-আরবি জহির,সমাজসেবা সম্পাদক মেহেদী হাসান টুটুল, সহ-সমাজসেবা সম্পাদক তারেক হাসান, ছাত্রী বিষায়ক সম্পাদক আমেনা খাতুন,ক্রীড়া সম্পাদক ইমামুল হোসেন সজল, কার্যনির্বাহী সদস্য অমৃত চক্রবর্তী ও ইয়াসিন আরাফাত।

উল্লেখ্য, ২০১৮ সালে কোটা সংস্কার আন্দোলনের মাধ্যমে গড়ে ওঠা বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ বর্তমান সময়ে শিক্ষার্থীদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। আটাশ বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ ডাকসু নির্বাচনে এই সংগঠন থেকে প্রতিদ্বন্দ্বিতা করে ভিপি পদে নির্বাচিত নুরুল হক নূর ও সমাজসেবা সম্পাদক পদে আক্তারুজ্জামান নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......