1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

প্রশংসা ও ভালবাসায় বিদায় নিলেন আরআই”পুলিশ লাইন্স”জয়পুরহাট

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১২৮ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-

জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে জয়পুরহাট জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম-সেবা এর সভাপতিত্বে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার জয়পুরহাট জেলায় কর্মরত জনাব মোঃ খলিলুর রহমান, আরআই, পুলিশ লাইন্স, জয়পুরহাট এর বদলিজনিত বিদায় সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বদলিজনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। পুলিশ সুপারসহ সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সহকর্মীদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে উপস্থাপন করেন। সহকর্মীরা বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

তিনি ২৫-০৯-১৯৮৩ খি. তারিখে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি ১৮-০৮-২০২১ খ্রি. জয়পুরহাট জেলার পুলিশ লাইন্সের আরআই হিসেবে যোগদানের পর থেকে নিষ্ঠা, সততা, দক্ষতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)(পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত),ফারজানা হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ইশতিয়াক আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জগণসহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর কর্মকর্তাগণরা।

শেয়ার করুন

আরো দেখুন......