1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

প্রশংসা ও ভালবাসায় বিদায় নিলেন আরআই”পুলিশ লাইন্স”জয়পুরহাট

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১১৭ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-

জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে জয়পুরহাট জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম-সেবা এর সভাপতিত্বে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার জয়পুরহাট জেলায় কর্মরত জনাব মোঃ খলিলুর রহমান, আরআই, পুলিশ লাইন্স, জয়পুরহাট এর বদলিজনিত বিদায় সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বদলিজনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। পুলিশ সুপারসহ সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সহকর্মীদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে উপস্থাপন করেন। সহকর্মীরা বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

তিনি ২৫-০৯-১৯৮৩ খি. তারিখে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি ১৮-০৮-২০২১ খ্রি. জয়পুরহাট জেলার পুলিশ লাইন্সের আরআই হিসেবে যোগদানের পর থেকে নিষ্ঠা, সততা, দক্ষতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)(পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত),ফারজানা হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ইশতিয়াক আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জগণসহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর কর্মকর্তাগণরা।

শেয়ার করুন

আরো দেখুন......