1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

জামালপুরে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৬২৫ জন দেখেছেন

।আব্দুল্লাহ আল লোমান, জামালপুর জেলা প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহিদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা পরিষদের হলরুমে প্রশাসনের আয়োজনে নির্বাহী কর্মকর্তা মুহা. তানভীর হাসান রুমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, সহকারি কমিশনার(ভূমি) আশরাফ আলী,ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না,বীর মুক্তিযুদ্ধা মানিকুল ইসলাম,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটুসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

১৯৪৯ সালের এই দিনে তৎকালীন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়া গ্রামে জন্ম নেওয়া বহুমাত্রিক অনন্য সৃষ্টিশীল প্রতিভার অধিকারী শেখ কামালের স্মৃতিচারন করে বক্তারা বক্তব্য রাখেন।

এসময় বক্তারা,১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে মাত্র ২৬ বছর বয়সে তিনি জাতির পিতার হত্যাকারী মানবতার ঘৃণ্য শত্রুদের নির্মম-নিষ্ঠুর বর্বরোচিত হামলার শিকার হয়ে শাহাদতবরণ করেন।সেই মানবতার ঘৃণ্য হত্যাকারীদের প্রতি ঘৃণা ও নিন্দা জানায় তারা।

আলোচনার শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

পরে শেখ কামালের জীবনীর উপর রচনা প্মেরতিযোগীদের মাঝে পুরুষ্কার তুলে দেন নির্বাহী কর্মকর্তা মুহা. তানভীর হাসান রুমান।

অন্যদিকে নানা কর্মসূচির মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন ক্রীড়া এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠন দিনটি পালন করেন।

শেয়ার করুন

আরো দেখুন......