1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

জাতীর সূর্য সন্তান ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ পুত্র মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন এর ৭৩তম জন্ম বার্ষিকি উদযাপন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১২৫ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, খুলনাঃ

আজ ০৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ফুলতলা উপজেলা আওয়ামীলীগ অফিসের সভাকক্ষে এক বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা বারবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব শেখ আকরাম হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কাজী আশরাফ হোসেন আশু, দামোদর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান শরীফ মোহাম্মাদ শিপলু ভুইয়া, ফুলতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোল্যা আলী আযম মোহনসহ উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেত্রীস্থানীয় নেতা-কর্মীসহ আরও অনেকে।

অনুষ্ঠানের শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর আত্মার মাগফেরাত ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......