1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জাতীর সূর্য সন্তান ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ পুত্র মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন এর ৭৩তম জন্ম বার্ষিকি উদযাপন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১১৫ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, খুলনাঃ

আজ ০৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ফুলতলা উপজেলা আওয়ামীলীগ অফিসের সভাকক্ষে এক বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা বারবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব শেখ আকরাম হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কাজী আশরাফ হোসেন আশু, দামোদর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান শরীফ মোহাম্মাদ শিপলু ভুইয়া, ফুলতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোল্যা আলী আযম মোহনসহ উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেত্রীস্থানীয় নেতা-কর্মীসহ আরও অনেকে।

অনুষ্ঠানের শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর আত্মার মাগফেরাত ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......