1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের স্কুল ব‍্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৩১৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে চট্টগ্রাম ওমর শাহ পাড়া মডেল হাই স্কুলে ৪ আগস্ট রোজ বৃহস্পতিবার যৌতুক, বাল‍্য বিবাহ, মাদক, নারী ও শিশু নির্যাতন বিরোধী শীর্ষক আলোচনা সভা, স্কুল ব‍্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা হাজী আবু নাছের এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এম জাফর  উল্লাহ। উদ্বোধনী বক্তব্যে প্রদান করেন ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী, প্রধান আলোচক ছিলেন ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ।

এই সময় প্রধান অতিথি বলেন, দিন দিন নারী ও শিশু নির্যাতনের হার হার বেড়েই চলছে।

তিনি আরও বলেন এই ভয়াবহ পরিস্থিতিতে সরকারের পাশাপাশি সকলকে সচেতন হতে হবে এবং সবাই মিলে এর বিরুদ্ধে সোচ্চার হতে হবে বলে মনে করেন তিনি।

এই সময় উদ্বোধনী বক্তব‍্যে মুহাম্মদ আলী বলেন, যৌতুক একটি সামাজিক ব‍্যাধি হয়ে সমাজ কে নষ্ট করে দিচ্ছে। এর ফলে দিনি দিন  নারী ও শিশু নির্যাতনে সমাজ অবক্ষয় হচ্ছে। তাই এই ধরণের কাজ কে সমাজ থেকে নির্মূল করার লক্ষ্যে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিটি স্কুল, কলেজ, মাদ্রাসায় সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন এই সামাজিক ব‍্যাধি মোকাবেলায় সমাজের সকল শ্রেণীর পেশার মানুষ কে সোচ্চার  হওয়ার উদাত্ত্ব আহবান জানান তিনি।

এই সময় আরও উপস্থিত ছিলেন, সমাজ সেবক মোঃ ইলিয়াস সিরাজী, অর্থ সম্পাদক  হাফিজুর রহমান, রহমান আদর্শ শিক্ষালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, মোঃ ইমরান হোসেন,  মোঃ জিয়াউল ইসলাম, সুমি আক্তার,মোঃ সুমন,মোঃ কামাল হোসেন প্রমূখ। উক্ত অনুষ্ঠানে হত দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ব‍্যাগ বিতরণ করেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

এই সময় উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন সভাপতি হাজী মোঃ আবু নাছের।

শেয়ার করুন

আরো দেখুন......