1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চিনারচরের রাস্তাটি তো রাস্তা নয়,যেন জলাশয় ! ভোগান্তিতে পথচারীরা

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৬১৫ জন দেখেছেন

আব্দুল্লাহ আল লোমান, জামালপুর জেলা প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়নের সাজালের চর বাজার হতে চিনারচর বাজার পর্যন্ত পাকা রাস্তাটি তো রাস্তা নয়,যেন জলাশয়! জনপ্রতিনিধি বা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোন খেয়াল নেই বলে স্থানীয়দের অভিযোগ । চরম ভোগান্তিতে পথচারীরা।

সরেজমিনে গিয়ে জানা যায়,এলজিইডির বাস্তবায়নে প্রায় এই দেড় কিলোমিটার পাকা রাস্তাটি নির্মাণের পরপরই ছয়টি যায়গায় এমন অবস্থা সৃষ্টি হয়।অল্প বৃষ্টি হলেই পানি জমে থাকে।এতে চলাচলে বিঘ্ন ঘটে পথচারীদের।

চিনারচর গ্রামের বাসিন্দা বুলবুল আহমেদ বলেন,সম্পূর্ণ রাস্তাটি প্রায় খাদেখন্দে পরিনত হয়েছে। তার মধ্যে ছয়,সাতটি যায়গায় এমন অবস্থা, দেখে মনে হয় জলাশয়।এসব যায়গায় মাঝে মধ্যে দূর্ঘটনাও ঘটে। সংশ্লিষ্টদের অবহিত করেও কোন লাভ হয়নি।

পথচারী আলামিন মিয়া, আসমত আলীসহ একাধিক ব্যক্তি বলেন,রাস্তাটির এমন বেহাল অবস্থা জানলে আসতাম না।ছয় সাতটি যায়গায় হাঁটুর উপরে পানি।দেখে মনে হয় না পাকা রাস্তা। অনেক কষ্টে করে আসলাম।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুজ্জামান সুরুজ মাস্টার বলেন,রাস্তাটি  এলজিইডির বাস্তবায়নে হয়েছে।আমাদের নিকট কোন সুযোগ থাকলে ব্যবস্থা নিবো।

শেয়ার করুন

আরো দেখুন......

ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা  ফুলপুর ( ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ফুলপুরে বৈদ্যুতিক শর্ট দিয়ে মুখলেছুর রহমান (৩৮) নামক ১ জনকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।   উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের সিঙ্গিমারী গ্রামের মৃত আলীম উদ্দিন এর পুত্র মুখলেছুর রহমান  ২ জুলাই মঙ্গলবার দিবাগত রাতে  খাওয়া দাওয়া শেষ করে নিজ ঘরে শুয়ে পড়েন ।  পরদিন ভোর রাতে আনুমানিক দুইটার সময় শব্দ শুনে হঠাৎ ঘুম  ভেঙ্গে দরজায় খুলতেই বৈদ্যুতিক শর্ট খেয়ে  মাটিতে পড়ে যায়। এরপর অজ্ঞাত একজন এসে বৈদ্যুতিক তার দিয়ে  বারবার শর্ট দেওয়ার চেষ্টা করে  । চিৎকার চেঁচামেচির একপর্যায়ে মুখুশদারী ব্যক্তিটি পালিয়ে যায়। অভিযোগের বিষয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় বৈদ্যুতিক তার খুঁটিতে লাগিয়ে ঘরের দরজায় সংযোগ স্থাপন করে হত্যা চেষ্টা করে। ভুক্তভোগী মুখলেছুর রহমান ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায় তাদের পূর্ব শত্রুতার জেরে  কোন ঘটনা ঘটেনি। এমনকি কাউকে চিনতে ও পারেনি  এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।  অভিযোগের বিষয়ে ফুলপুর থানা পুলিশের তদন্ত চলছে।