1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

চিনারচরের রাস্তাটি তো রাস্তা নয়,যেন জলাশয় ! ভোগান্তিতে পথচারীরা

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৬০৩ জন দেখেছেন

আব্দুল্লাহ আল লোমান, জামালপুর জেলা প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়নের সাজালের চর বাজার হতে চিনারচর বাজার পর্যন্ত পাকা রাস্তাটি তো রাস্তা নয়,যেন জলাশয়! জনপ্রতিনিধি বা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোন খেয়াল নেই বলে স্থানীয়দের অভিযোগ । চরম ভোগান্তিতে পথচারীরা।

সরেজমিনে গিয়ে জানা যায়,এলজিইডির বাস্তবায়নে প্রায় এই দেড় কিলোমিটার পাকা রাস্তাটি নির্মাণের পরপরই ছয়টি যায়গায় এমন অবস্থা সৃষ্টি হয়।অল্প বৃষ্টি হলেই পানি জমে থাকে।এতে চলাচলে বিঘ্ন ঘটে পথচারীদের।

চিনারচর গ্রামের বাসিন্দা বুলবুল আহমেদ বলেন,সম্পূর্ণ রাস্তাটি প্রায় খাদেখন্দে পরিনত হয়েছে। তার মধ্যে ছয়,সাতটি যায়গায় এমন অবস্থা, দেখে মনে হয় জলাশয়।এসব যায়গায় মাঝে মধ্যে দূর্ঘটনাও ঘটে। সংশ্লিষ্টদের অবহিত করেও কোন লাভ হয়নি।

পথচারী আলামিন মিয়া, আসমত আলীসহ একাধিক ব্যক্তি বলেন,রাস্তাটির এমন বেহাল অবস্থা জানলে আসতাম না।ছয় সাতটি যায়গায় হাঁটুর উপরে পানি।দেখে মনে হয় না পাকা রাস্তা। অনেক কষ্টে করে আসলাম।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুজ্জামান সুরুজ মাস্টার বলেন,রাস্তাটি  এলজিইডির বাস্তবায়নে হয়েছে।আমাদের নিকট কোন সুযোগ থাকলে ব্যবস্থা নিবো।

শেয়ার করুন

আরো দেখুন......