1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

র‍্যাব-৭’ এর অভিযানে কুমিল্লা হতে ৯৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী আটক -০১

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

“বাংলাদেশ আমার অহংকারচ্ এই স্লোগান নিয়ে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে।

র‍্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে।

র‍্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী

একটি মিনি কাভার্ডভ্যানের ভিতর মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানাধীন চৌয়ারা বাজার এলাকায় অবস্থান করিতেছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ৩১ জুলাই ২০২২ ইং তারিখ ১৭০০ ঘটিকায় র‍্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত  এলাকায় অভিযান পরিচালনা করে একটি মিনি কাভার্ডভ্যানসহ আসামী রবিউল ইসলাম@আরজু (২২), পিতা- মৃত বাবুল হোসেন, সাং- বেদরগঞ্জ, থানা- নড়িয়া, জেলা- শরিয়তপুরকে আটক করে।

পরবতর্ীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও গাড়ী তল্লাশী করে কাভার্ডভ্যানটির ভিতর হতে আসামীর দেখানো ও সনাক্তমতে ০৫ টি প্লাস্টিকের বস্তায় মোট ৯৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক আসামীকে গ্রেফতার করা হয় এবং কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য (ফেন্সিডিল) কুমিল্লার সীমান্তবতর্ী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবতর্ীতে কুমিল্লা, ফেনী ও চট্টগ্রামসহ পার্শ্ববতর্ী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯ লক্ষ ৮৪ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবতর্ী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......